তিনবার বিয়ে করেছেন শাহরুখ খান

জনতা ডেস্ক | প্রকাশিত : ১৪ এপ্রিল ২০২০ , ৭:৫৬ পূর্বাহ্ণ

বলিউডের সবচেয়ে আদর্শ দম্পতি বলা হয় শাহরুখ খান ও তার স্ত্রী গৌরি খানকে। তাদের ২৯ বছরের দাম্পত্য জীবনে নেই কোনো কলঙ্কের দাগ। মাঝে মধ্যে স্ত্রীর গুণের বর্ণানা দিতেও দেখা যায় শাহরুখকে। গৌরিও শাহরুকে নিয়ে বলেন নানা কথা। দীর্ঘ চলার পথে গুঞ্জন, গুজব ছাপিয়ে এক সুতোই বাঁধা আছেন তারা।

এবার শাহরুখ গৌরিকে ঘিরে অবাক করা এক তথ্যা প্রকাশ্যে এলো। একবার নয়, তিনবার নাকি বিয়ে করেছে শাহরুখ খান। এমন তথ্য দেখে হয় তো চমকেই যাবেন বলিউড বাদশার ভক্তরা।

একটু খুলেই বলা যাক। শাহরুখ খানের বয়স তখন ১৮, গৌারির ১৪। দিল্লির পঞ্চশিলা ক্লাবে দেখা হয়েছিল তাদের। গৌরিকে একটি ছেলের সঙ্গে নাচতে দেখেন শাহরুখ। ১৯৯১ সালের ২৫ অক্টোবর সাত পাকে বাঁধা পড়লেন তারা।

বিয়ের পরে নানা সমালোচনার মধ্যে পড়তে হয় তাদের। একজন মুসলিম ও একজন হিন্দু হওয়ায় এই বিয়েটা মানতে পারেননি গৌরির পরিবারও ৷

জানা গেছে, গৌরিকে প্রায় ৩ বার বিয়ে করতে বাধ্য হন শাহরুখ ৷ প্রথমে তারা রেজিস্ট্রি বিয়ে করেন, তারপর ইসলাম মতে বিয়ে ও পরেরটা একেবারে শিখমতে পঞ্জাবি ওয়েডিং ৷ গৌরিরই নাকি ইচ্ছে ছিল এরকম বিয়ে করার, আর সেই ইচ্ছেই শাহরুখ পূরণ করেন।

আরো খবর:

বর্তমানে শাহরুখ-গৌরির তিন ছেলেমেয়ে। বড় ছেলে আরিয়ান, মেয়ে সুহানা ও ছোট ছেলে আব্রাম। আরিয়ান ও সুহানা দেশের বাইরে পড়াশোনা করছেন। আব্রাম মুম্বাইয়ে মা-বাবার কাছে থাকে।

বিনোদন
১৪ এপ্রিল ২০২০