সারা দেশে সহায়তা কার্যক্রম চালাচ্ছেন মনির খান

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত : ১৪ এপ্রিল ২০২০ , ৭:৩৬ পূর্বাহ্ণ

করোনাভাইরাসে দেশব্যাপী চলছে মহাদুর্যোগ। এ সময়ে অসহায় ও অনগ্রসর মানুষকে সহায়তার কাজটিই মুখ্য হিসেবে প্রতীয়মান হচ্ছে। ঠিক এ পরিস্থিতিতে জনপ্রিয় কণ্ঠশিল্পী মনির খান সারা দেশে সহায়তা কার্যক্রম চালাচ্ছেন।

তবে সশরীরে নয়, তার প্রতিষ্ঠিত তিনটি সংগঠনের মাধ্যমে এ কাজ পরিচালিত হচ্ছে। এগুলো হল ‘মনির খান সংঘ’, ‘মনির খান সংসদ’ ও ‘মনির খান ফ্যান্ডস ক্লাব টোয়েন্টিফোর’।

মূলত এ তিনটি সংগঠন খাদ্যসামগ্রীর পাশাপাশি স্যানিটাইজার, মাস্ক বিতরণও করছে। এ কাজে মনির খান ছাড়াও বিভিন্ন এলাকা নেতৃস্থানীয় মানুষও অর্থায়ন করছেন।

এ প্রসঙ্গে মনির খান বলেন, ‘করোনাকালীন দুর্যোগেই নয়, সারা বছরই আমার এ তিনটি সংগঠন অবহেলিত ও অসহায় মানুষকে সহায়তা করে। এ কাজের জন্য এলাকাভিত্তিক স্বেচ্ছাসেবক আছেন। তারাই বেশি শ্রম দিচ্ছেন এখন। যতদিন চলমান সংকট থাকবে, ঠিক ততদিনই আমার সংগঠন থেকে সহায়তা কার্যক্রম পরিচালিত হবে। মহান আল্লাহর কাছে প্রার্থনা করছি এ মহামারী যেন দ্রুতই তিনি বন্ধ করে দেন।’

আরো খবর:

অন্যদিকে গানে সবসময়ের মতোই নিয়মিত এ সঙ্গীতশিল্পী। পূর্বনির্ধারিত সিডিউল অনুযায়ী গতকাল এমকে মিউজিক টোয়েন্টিফোর ইউটিউব চ্যানেল থেকে নতুন একটি গান প্রকাশ হয়েছে। ‘চুপি চুপি কেন এত ভালোবেসেছো’ শিরোনামের গানটি লিখেছেন লিটন শিকদার এবং সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন শেখ সাদী খান।

অন্যদিকে লকডাউনের কারণে বর্তমানে সপরিবারে এ শিল্পী গাজীপুরের বাংলোবাড়িতে অবস্থান করছেন।

বিনোদন
১৪ এপ্রিল ২০২০