নরসিংদীতে করোনা ভাইরাসে নতুন করে আরো ১৮ জন সনাক্ত!

জেলা প্রতিনিধি | প্রকাশিত : ১৬ এপ্রিল ২০২০ , ৯:২৮ অপরাহ্ণ

সারা বিশ্বে দাপিয়ে বেড়ানো মহামারি করোনার মরোন ছোবোলে, মৃত্যু ও আক্রান্তের হার প্রতি মুহুর্তে হুহু করে বেড়েই চলেছে, গত ২৪ ঘণ্টায় নরসিংদীতে নতুন করে আরও ১৮ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৬১ জন। বুধবার ৫৪ জনের নমুনা পরীক্ষা করা হলে নতুন করে ১৮ জনের শরীরে কোভিড-১৯ এর উপস্থিতি পাওয়া যায়। নতুন আক্রান্ত ১৮ জনের মধ্যে রয়েছে সদর উপজেলার ১৩ ও রায়পুরা উপজেলায় ৫ জন।

নরসিংদী জেলা করোনা প্রতিরোধ ইমারজেন্সি সেল প্রধান ও অতিরিক্ত জেলা প্রশাসক ইমরুল কায়েস ও জেলা সিভিল সার্জন ডা. ইব্রাহীম টিটন এ তথ্য নিশ্চিত করেছেন। আক্রান্তদের মধ্যে নরসিংদী সদর উপজেলায় মোট ৩৩ জন, রায়পুরায় ১০ জন, পলাশে ৩ জন, শিবপুরে ৮ জন, বেলাবতে ২ জন ও মনোহরদীতে ৫ জন আক্রান্ত হয়েছেন।

আরো পড়ুন

নরসিংদী জেলায় এ পর্যন্ত ৩২৫ জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়। যার মধ্য থেকে এ পর্যন্ত ৬১ জনের রিপোর্ট পজেটিভ আসে। আক্রান্তদের নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা কোভিড-১৯ হাসপাতালে স্থাপিত আইসোলেশনে রাখা হয়েছে।

নরসিংদী জেলা করোনা প্রতিরোধ ইমারজেন্সি সেল প্রধান ও অতিরিক্ত জেলা প্রশাসক ইমরুল কায়েস বলেন, ৫৪ জনের নমুনা পরীক্ষা করা হলে নতুন করে ১৮ জন আক্রান্ত হয়। এ নিয়ে নরসিংদী জেলায় ডাক্তার ও সংবাদকর্মীসহ ৬১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন

কোভিড-১৯
১৬ এপ্রিল ২০২০