কালিয়ায় মুক্তিযোদ্ধা ও নেতাকর্মীদের মাঝে এমপি মুক্তির ঈদ উপহার বিতরন

উপজেলা প্রতিনিধি | প্রকাশিত : ১৪ মে ২০২০ , ১:৫৫ অপরাহ্ণ

কালিয়া (নড়াইল) || নড়াইলের কালিয়ায় মুক্তিযোদ্ধাসহ ৫ হাজার কর্মহীন হয়ে পড়া আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের মধ্যে ঈদ উপহার হিসাবে খাদ্যসামগ্রী বিতরন করেছেন নড়াইল ১ আসনের এমপি মো. কবিরুল হক মুক্তি। বৃহস্পতিবার সকাল ১১ টায় কালিয়া মুক্তিযোদ্ধা কম্পলেক্স চত্তরে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে তিনি নিজস্ব অর্থায়নে ওইসব উপহার সামগ্রী মুক্তিযোদ্ধাদের হাতে তুলে দিয়ে বিতরন কাজ শুরু করেন।

উপজেলার ১৪ টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৩০০ মুক্তিযোদ্ধা ও ৪ হাজার ৭০০ প্যাকেট ঈদ উপহার সামগ্রী আওয়ামী লীগ সভাপতিদের মাধ্যমে ওইসব ইউনিয়ন ও পৌরসভার আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের মানুষের কাছে পৌছে দিয়েছেন।

কালিয়া পৌরসভার মেয়র ফকির মুশফিকুর রহমান লিটন, কালিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার মো. নজরুল ইসলাম, কালিয়া প্রেসক্লাবের সভাপতি মশিউল হক মিটু, উপজেলার নড়াগাতি থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহ মো. ফোরকান মোল্যা, কালিয়া উপজেলা যুবলীগের আহŸায়ক খান রবিউল ইসলাম ও উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদকরা উপস্থিত ছিলেন।

আরো খবর:

উপহার বিতরন কালে এমপি মো. কবিরুল হক মুক্তি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এই ঈদ উপহার বিতরন করা হয়েছে। করোনা ভাইরাস নামক অদৃশ্য ঘাতকের সাথে সংগ্রাম করতে সবাইকে তিনি ঘরে থাকার বিনীত অনুরোধ জানিয়েছেন।

দেশজুড়ে
১৪ মে ২০২০