নড়াইলে আধিপত্য বিস্তার নিয়ে ভয়াবহ তান্ডব ১৫ বাড়িঘর ভাংচুর ও ব্যাপক লুটপাট

জেলা প্রতিনিধি | প্রকাশিত : ১৩ মে ২০২০ , ২:৫০ অপরাহ্ণ

 নড়াইল প্রতিনিধিঃ আধিপত্য বিস্তার নিয়ে ভয়াবহ তান্ডব চালিয়ে নড়াইলে অন্তত ১৫টি বাড়িঘরে ব্যাপক লুটপাট ও ভাংচুর চালিয়েছে প্রতিপক্ষ।  সোমবার দিবাগত রাতে লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ছায়মানারচরে প্রতিপক্ষরা এ তান্ডব চালিয়েছে বলে ভুক্তভোগীরা অভিযোগ করেন।

এসময় প্রতিপক্ষে হামলায় ৩জন গুরুতর জঘম হযেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে পুলিশ।

পুলিশ ও ক্ষতিগ্রস্তরা জানায়, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে ছায়মানারচর গ্রামের মুসা মেম্বর পক্ষ ও বুলবুল মাষ্টার পক্ষের মধ্যে অনেকদিন যাবত বিরোধ চলে আসছিল। করোনার প্রকোপে কাজ হারিয়ে দেশের বিভিন্ন এলাকায় থাকা বুলবুল মাষ্টার পক্ষের লোকজন গ্রামে ফিরে আসে।  এতে তারা দলে ভারি হয়ে নিজেদের শক্তির জানান দিতেই সোমবার রাত সাড়ে ৯ টারদিকে মুসা মেম্বারের পক্ষের লোকজনকে মারপিট ও বাড়িঘর ভাংচুর চালায়।

আরো পড়ুন

এ সময় নারি-পুরুষ নির্বিশেষে পালিয়ে রক্ষা পেলেও তাদের ফেলে যাওয়া বাড়িঘরে ভয়াবহ ধ্বংসযজ্ঞ চালানো হয়।

বুলবুলের নেতৃত্বে দেশীয় অস্ত্রসস্ত্র সজ্জিত শতাধিক দূর্বৃত্তর ঘন্টাব্যাপি তান্ডবে অন্তত ১০টি পরিবারের ২০টির অধিক বাড়িঘর স্থাপনা তছনছ, লন্ডভন্ড করে তাদের সর্বস্ব ছিনিযে নেয়া হয়। এ সময় তিনজনকে কুপিয়ে জখম করে। তাদের একজনকে খুলনা মেডিকেলে ও দুইজনকে নড়াইল সদর হাসপাতালে চিকৎসা দেয়া হচ্ছে।

ভূক্তভোগিরা বর্বোরচিত এ ঘটনার বিচার দাবি করছেন।  এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। অতিরিক্ত পুলিশ সুপার-শেখ ইমরান ঘটনার সত্যতা স্বিকার করে বলেন,গত রাতের এই ঘটনায় এখনো কোন পক্ষই অভিযোগ করেনি ।

তবে ঘটনা স্থালে পুলিশ মোতায়েন রয়েছে। পরিস্থিতি এখন স্বাভাবিক আছে। পরবর্তিতে যাতে এই রকম আর ঘটে এর পুিলশকে সতর্ক রাখা হয়েছে

দেশজুড়ে
১৩ মে ২০২০