কালিয়ায় দুঃস্থ ও অসহায়দের পাশে নিলু খান

উপজেলা প্রতিনিধি | প্রকাশিত : ১২ মে ২০২০ , ২:০২ অপরাহ্ণ

জামান হোসেন জন, কালিয়া প্রতিনিধি: নড়াইল-১ আসন(কালিয়া উপজেলা-সদরের একাংশ) কালিয়া উপজেলার ইলিয়াছাবাদ ইউনিয়নের প্রণঘাতি করোনাভাইরাসে দুঃস্থ্য-অসহায় এবং কর্মহীন শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার হিসাবে বিতরন করেছেন নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান মোঃ নিজামউদ্দিন খান নিলু।

মঙ্গলবার ইউনিয়নের চণ্ডিনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এসব উপহার সামগ্রী তুলেদেন কালিয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ইলিয়াছাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনিরুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন সালামাবাদ ইউনিয়নের চেয়ারম্যান শামীম আহম্মেদ প্রমূখ।

উপহার সামগ্রী বিতরণের সময় ইলিয়াছাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনিরুল ইসলাম বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগিতায় আমরা সকলে ঐক্যবদ্ধ থেকে মানুষের পাশে আছি , আজ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু আমাদের ইউনিয়নের মানুষের পাশে দাড়ানোয় আমরা আনন্দিত। পবিত্র মাহে রমজান শুরুর পর থেকে নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দীন খান নিলু ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন বলেও জানান তিনি। ত্রান সামগ্রী পেয়ে আনন্দিত খেটে খাওয়া এসব কর্মহীন মানুষেরা।

নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নড়াইল সদর উপজেলা চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন খান নিলু বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে মহামারি করোনা ভাইরাসে দুঃস্থ-অসহায় এবং কর্মহীন হয়ে পড়া মানুষে মাঝে খাদ্য সামগ্রী উপহার হিসাবে বিতরন করা হচ্ছে।

Read More:

এছাড়াও নড়াইল-১ আসনের অন্তর্গত সদর উপজেলার পাঁচ ইউনিয়ন যথাক্রমে ভদ্রবিল, সিঙ্গাশোলপুর, বিছালী, কড়োলা, শেখহাটি যেখানে ইতোমধ্যে ত্রাণ উপহার পৌঁছানোর কাজ শেষ করেছেন।

উল্লেখ্য, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: নিজাম উদ্দীন খান নিলু পরপর দুইবার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি জেলা ছাত্রলীগ ও জেলা যুবলীগের সভাপতি ছিলেন।

দেশজুড়ে
১২ মে ২০২০