নড়াইলে ফটোগ্রাফিক সোসাইটির মাধ্যমে নরসুন্দরও জেলেদের মাঝে খাদ্যসামগ্রী প্রদান করলেন,হাবিবুর রহমান তাপস

জেলা প্রতিনিধি | প্রকাশিত : ০৯ মে ২০২০ , ৬:১৫ অপরাহ্ণ

নড়াইল প্রতিনিধিঃ
নড়াইল পৌর এলাকার অদিবাসী,বাশগ্রামের জেলে ও লোহাগড়ার নরসুন্দর সহ ৫ শতাধিক অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান তাপস। গত কয়েকদিনে জেলার প্রান্তিক মানুষদের খুজে বের করে এসকল ত্রান সামগ্রী পৌছে দেন নড়াইল ফটোগ্রাফিক সোসাইটি’র কর্মীরা।
শনিবার দিঘলিয়া ইউনিয়নের কেডিআরকে মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে ১১০টি অসহায় পরিবারের মাঝে জন্য খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

আরো পড়ুন

এসময় উপস্থিত ছিলেন নড়াইল ফটোগ্রাফিক সোসাইটির সাধারন সম্পাদক নাজমুল হাসান লিজা, নিরাপদ সড়ক চাই জেলা সভাপতি খায়রুল ইসলাম, দিঘলিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সাঈদ সরদার, কেডিআরকে মাধ্যমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সুভাষ চন্দ্র কুন্ডু প্রমুখ।
এর আগে সদরের দূর্গাপুর এবং হোগলাডাঙ্গা, সীতারামপুর, বাসভিটা, চৌগাছা, দারিয়াপুর গ্রামে ১১০ অসহায় জেলে এবং লোহাগড়ার কাঞ্চনপুর, ব্রাহ্মণডাঙ্গা, কলাগাছি, বাড়ীভাঙ্গা, গিলাতলা, ঈশানগাতী গ্রামের ১৪৫টি অসহায় পরিবারে খাদ্যদ্রব্য বিতরণ করা হয়।
নড়াইল ফটোগ্রাফিক সোসাইটির সাধারন সম্পাদক নাজমুল হাসান লিজা বলেন,ফটোগ্রাফিক সোসাইটির কর্মীরা বাড়ি বাড়ি গিয়ে ভ্যানে করে অসহায় কর্মহীন মানুষের জন্য খাদ্যসামগ্রী পৌছে দিচ্ছে।
সাবেক ছাত্রনেতা হাবিবুর রহমান তাপস বলেন, যতদিন ভয়াবহ করোনার এই প্রভাব থাকবে, ততদিন কর্মহীন মানুষের জন্য তাদের টিম কাজ করবে।

দেশজুড়ে
৯ মে ২০২০