দুঃস্থ, অসহায়, দরিদ্র ও প্রাতবন্ধী রোজাদার পরিবারের জন্য ত্রান নয় বাড়ি বাড়ি ইফতারি সামগ্রী বিতরন অব্যাহত রেখেছে বন্ধন সমাজকল্যাণ সংস্থা

জেলা প্রতিনিধি | প্রকাশিত : ০৬ মে ২০২০ , ৬:০০ অপরাহ্ণ

নড়াইল প্রতিনিধিঃ

দুঃস্থ, অসহায়, দরিদ্র  ও  প্রতিবন্ধী রোজাদার পরিবারের জন্য ত্রান নয় “বাড়ি বাড়ি ইফতার সামগ্রী” পৌছে দিচ্ছে  নড়াইল সদরের শেখহাটি বাজারের স্বেচ্ছসেবী সংগঠন “বন্ধন সমাজকল্যাণ সংস্থা। একদল তরুন করোনার ভাইরাসে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে শুরু থেকেই এই সংগঠনটি  বিভিন্ন শ্রেণী পেশার মানুষের জন্য কাজ করে যাচ্ছে।

শুধুমাত্র সমাজসেবার ব্রত নিয়ে শেখহাটি ইউনিয়নের শেখহাটি, তপনভাগ, মহিশখোলা, শেখপাড়া, ডহরশেখহাটি গ্রামে বন্ধন সমাজকল্যাণ সংস্থার সভাপতি তরিকুল ইসলাম মানিক এবং সাধারন সম্পাদক শেখ রায়হান উদ্দীনের নেতৃত্বে গড়ে উঠেছে এই সংস্থাটি।

আরো পড়ুন

করোনা ভাইরাসে কর্মহীন দুঃস্থ , অসহায় ও প্রতিবন্ধী পরিবারের মাঝে খাদ্য সহয়তার পাশাপাশি এই রমজানে প্রয়োজনীয় ইফতারি সামগ্রী পৌছে দিচ্ছে বাড়িতে বাড়িতে।

এই কাজে নিরলস কাজ করছেন সংস্থার অন্যতম সদস্য বাংলাদেশ জাতীয় রাগবী টিমের ক্যাপ্টেন নাদিম মাহমুদ, গিয়াস উদ্দিন ,   প্রসেনজিৎ দাশ, ইকতার উদ্দিন, কামরুল, সহেল, শান্ত, রাজু, জুয়েল, শিমুল  আজিজুরসহ আরও অনেকে।

সংস্থার সাধারন সম্পাদক শেখ রায়হান বলেন, আমরা করোনা ভাইরাসে কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী দেয়া ছাড়াও প্রতিবছরের ন্যায় রমজান মাসে মসজিদসহ বিভিন্ন স্থানে ইফতারির আয়োজন করে থাকি, কিন্তু এবার করোনায় এই মহামারিতে সেই আয়োজন সম্ভব হচ্ছে না, তাই আমাদের সংস্থার অন্যান্য সদস্য এবং এলাকার কিছু বড়ভাইদের সহযোগিতায় গ্রামে যাদের বাজার থেকে ইফতারি কিনে খাওয়ার সামর্থ নেই ,তাদের আমরা বাড়ি বাড়ি ইফতার সামগ্রী পৌছে দিচ্ছি,আমাদের এই সহযোগিতা অব্যহত থাকবে ।

দেশজুড়ে
৬ মে ২০২০