কালিয়ায় কৃষকের ধান কেটে দিচ্ছে ছাত্রলীগ

উপজেলা প্রতিনিধি | প্রকাশিত : ০১ মে ২০২০ , ৯:০২ অপরাহ্ণ

কালিয়া: নড়াইলের কালিয়ায় কৃষকের ধান কেটে দিচ্ছে ছাত্রলীগ। করোনা ভাইরাসের কারণে এ উপজেলায় চলতি বোরো মৌসুমে ব্যাপকভাবে ধান কাটার শ্রমিক সংকট দেখা দিয়েছে। এ অবস্থায় হতদরিদ্র ও বরগা চাষীদের ধান কেটে দেয়ার উদ্যোগ নিয়েছে ছাত্রলীগ।

এরই অংশ হিসেবে শুক্রবার সকালে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ধান কেটে কৃষকের মুখে হাসি ফোটালেন কালিয়া উপজেলার বড়নাল ইলিয়াছাবাদ ইউনিয়ন ছাত্রলীগের ১৫ সদস্যের একটি দল। কালিয়ার মাথাভাঙ্গা গ্রামের হেমায়েত মোল্লা নামে এক কৃষকের ধান কেটে দেয় তারা।

এ সময় ছাত্রলীগ কর্মী মোঃ রাইসুল ইসলাম পান্নু, মো: নুরআলম মোল্যা, মো: হাকিম সেখ, মো: ইয়ামিন, মো: হাবিবুল্লাহ, মো: জাহিদুল, মো: আব্দুল্লাহ, মো: শামিম, মো: নিশান, মো: রমজান সেখ, মো: সিয়াম, মো: হাসিব, মো: রবিউল, মো: সাজ্জাদুল, মোঃ মুজাহিদ ও মিরাজ উপস্থিত ছিলেন।

আরো খবর

এদিকে এই মহামারির সময়ে বিনা পারিশ্রমিকে ধান কেটে দেয়ায় খুশি দরিদ্র কৃষকসহ এলাকাবাসী।

কৃষক হেমায়েত মোল্লা বলেন, জমিতে ধান পেকে গেছে। কয়েকদিন ধরে কাটার জন্য শ্রমিক খুঁজছিলাম। এ অবস্থায় ছাত্রলীগ নেতা রাইসুল ইসলাম তার দলীয় নেতাকর্মীদের নিয়ে আমার ক্ষেতের ধান কেটে দিলো। এই ধান কেটে দেয়ায় আমার খুব উপকার হয়েছে। আমি ছাত্রলীগের এসকল নেতা-কর্মীদের ধন্যবাদ জানাই।

দেশজুড়ে
১ মে ২০২০