৪৫ কেজি গাঁজা ও ১৭৬ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার!

উপজেলা প্রতিনিধি | প্রকাশিত : ২৭ এপ্রিল ২০২০ , ৫:২০ অপরাহ্ণ

রংপুরের কাউনিয়ার উপজেলার বালাপাড়া ইউনিয়নের হলদীবাড়ি এলাকায় পাথর বোঝাই ট্রাক থেকে ৪৫ কেজি গাঁজা ও ১৭৬ বোতল ফেনসিডিলসহ দুজনকে গ্রেপ্তার করা হয় । আজ সোমবার সকালে এসব মাদক এবং ট্রাকসহ ট্রাকের ড্রাইভার লালমনিরহাট জেলার পাটগ্রামের শহিদার রহমানের পুত্র শামিম ইসলাম, এবং হেলপার  নীলফামারী জেলার ডিমলা উপজেলার আমিনুর রহমানের পুত্র মোঃ মশিয়ার রহমানকে   আটক করেছে রংপুর র‌্যব১৩ একটি টিম।

র‌্যব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ২৭ এপ্রিল সোমবার ভোরে কাউনিয়া উপজেলার হলদিবাড়ি এলাকায় অবস্থিত সুফিয়া ফিলিং ষ্টেশনের সামনে দাঁড়িয়ে থাকা একটি পাথর বোঝাই ট্রাক তল্লাশী করে পাথরের নিচ থেকে  কয়েকটি বস্তায় ৪৫ কেজি গাঁজা ও ১৭৬ বোতাল ফেনসিডিল উদ্ধার করা হয়।

আরো পড়ুন

প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদ করলে তারা স্বীকার করেছে যে, ট্রাকটি লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দর সীমান্ত হতে পাথর বোঝাই করে ঢাকার উদ্দেশ্যে রওনা করে এবং পথিমধ্যে লালমনিরহাট জেলার হাতিবান্ধা ফেডাসন বাজারের কাছে বিশেষ কায়দায় ট্রাকে বোঝাইকৃত পাথরের মধ্যে গাঁজা ও ফেন্সিডিল বোঝাই করে। তারা দেশের উত্তরা লের সীমান্ত এলাকা থেকে সুকৌশলে বিভিন্ন পণ্য বোঝাইকৃত ট্রাকের মধ্যে করে মাদকের বড় চালান এনে অন্যান্য জেলা ও উপজেলায় পাইকারী সরবরাহ করতো।

রংপুর র‌্যব ১৩ সহকারী পুলিশ সুপার আহসান হাবিব বিষয়টি নিশ্চিত করেছেন।

দেশজুড়ে
২৭ এপ্রিল ২০২০