চিত্রা নদীতে তৈলের খালি বোতল, ৫ হাজার লিটার তৈলসহ ডিলার আটক

জেলা প্রতিনিধি | প্রকাশিত : ২২ এপ্রিল ২০২০ , ৯:৫২ অপরাহ্ণ

চিত্রা নদীতে ভাসমান তৈলের বোতলের সন্ধানে পুলিশ। চিত্রাপাড়ের দুই ডিলারের গোডাউন থেকে প্রায় ৪’শ টিসিবি খালি বোতল উদ্ধার: ডিলারের জেল জরিমানা


নড়াইলঃ গত ১৮ এপ্রিল চিত্রা নদীতে ভাসমান কয়েক’শ তেলের খালি বোতল উদ্ধার করে স্থানীয় জেলেরা। এ ঘটনার পর থেকেই টিসিবি পন্য কালোবাজারে বিক্রি রোধ করতে মাঠে নামে পুলিশ।

বুধবার দিনব্যাপী রূপগঞ্জ বাজারে কয়েকটি ডিলারের গোডাউনে অভিযান চালায় পুলিশ। নদীতে ভাসমান বোতলের পর এবার নদীপাড়ের দুই ডিলারের গোডাউন থেকে প্রায় ৪’শ খালি বোতল উদ্ধার করেছে পুলিশ। এ সময় টিসিবি ডিলার শেখ প্রান্ত এন্টার প্রাইজের স্বত্তাধিকারী সামসুজ্জামান খোকনের গোডাউন থেকে প্রায় ৫ হাজার লিটার অবিক্রিত তৈল ও ২৩ টন চিনি জব্দ করা হয়। আটক করা হয়েছে ডিলার ও মানিক দেবনাথ নামের একজন ব্যবসায়ীকে।

বুধবার (২২ এপ্রিল) দিনভর চলা অভিযানের শেষে সন্ধ্যায় ডিলার খোকন কে ৬ মাসের জেল ও ৫০ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত। এছাড়া টিসিবি পন্য বিক্রেতা মানিক দেবনাথ কে বিশেষ আইনে মামলা দায়ের করে থানায় সোপর্দ করা হয়েছে।

আরো খবর:

জেলা পুলিশ সুপার মোহাম্মদ জসিমউদ্দিন বলেন, চিত্রা নদীতে টিসিবি খালি বোতল পাওয়ার পর থেকেই পুলিশ অভিযানে নামে। এখানো পুলিশি অভিযান অব্যহত থাকায় ডিলারেরা টিসিবি পন্য খোলা বাজারে বিক্রি করার পন্থা হিসেবে বোতল থেকে তেল বের করে ড্রামে পাচার করেছে।

দেশজুড়ে
২২ এপ্রিল ২০২০