লোহাগড়ায় ৩ চিকিৎসকসহ পাঁচজন করোনা আক্রান্ত, উপজেলা লকডাউন

উপজেলা প্রতিনিধি | প্রকাশিত : ২২ এপ্রিল ২০২০ , ৮:১৮ অপরাহ্ণ

লোহাগড়া (নড়াইল): আজ বুধবার (২২ এপ্রিল) বিকেল ৩টা থেকে নড়াইলের লোহাগড়া উপজেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে। ওইদিন সকালে স্বাস্থ্য কমপ্লেক্সের তিন চিকিৎসক ও হাসপাতালের দুই স্টাফ করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় লোহাগড়া লকডাউন ঘোষণা করা হয়েছে।

লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুকুল কুমার মৈত্র লকডাউনের বিষয়টি নিশ্চিত করেছেন। এ উপলক্ষে লোহাগড়ায় মাইকিং করা হয়েছে। তবে লকডাউনের শুরুতে বুধবার বিকেলে অল্পসংখ্যক লোকজনকে রাস্তাঘাটে দেখা গেছে।

সিভিল সার্জন ডাক্তার আব্দুল মোমেন জানান, আজ (বুধবার) সকাল পৌনে ৬টার দিকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তিন চিকিৎসকসহ দুই স্টাফের করোনাআক্রান্ত পজিটিভ রিপোর্ট আমাদের হাতে পৌঁছায়। করোনাআক্রান্ত ডাক্তারদের চিকিৎসা প্রাথমিক পর্যায়ে বাড়িতেই চলছে। তাদের রিপোর্ট পজিটিভ হলেও শারীরিক অবস্থা তুলনামূলক ভালো আছে। অবস্থা বুঝে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো খবর:

স্বাস্থ্য কর্মকর্তা বলেন, ‘সবচেয়ে গুরুত্বপূর্ণ ও উদ্বেগরর বিষয় হলো তাদের কারও শরীরে কোনো উপসর্গ বা লক্ষণ ছিল না, এখনো নেই। তাই মনে হচ্ছে এ উপজেলায় সামাজিক সংক্রামণ শুরু হয়েছে। কিন্তু লক্ষণ না থাকায় বোঝা যাচ্ছে না।’

দেশজুড়ে
২২ এপ্রিল ২০২০