কালিয়ায় পেড়লী গুচ্ছগ্রামের হতদরিদ্র পাশে দাড়ালেন উপজেলা চেয়ারম্যান

উপজেলা প্রতিনিধি | প্রকাশিত : ২২ এপ্রিল ২০২০ , ৭:২৯ অপরাহ্ণ

জামান হোসেন জন: নড়াইলের কালিয়া উপজেলার পেড়লী ইউনিয়নের গুচ্ছগ্রামের হতদরিদ্র, কর্মহীন ও অসহায়দের মাঝে খাদ্য সহয়তার পাশাপাশি তাদের দেখভালের দায়িত্ব নিয়েছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু কৃষ্ণ পদ ঘোষ ।

মাননীয় প্রধানমন্ত্রী’র নির্দেশনা বুধবার (২২ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত দুরুত্ব বজায় রেখে কালিয়া উপজেলার ১১ নং পেড়লী ইউনিয়নের গুচ্ছগ্রাম বাসির ঘরে ঘরে উপজেলা পরিষদের ত্রাণ তহবিল থেকে খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি।

কৃষ্ণ পদ ঘোষ জানান, মাননীয় প্রধানমন্ত্রী’র নির্দেশনা অনুযায়ী উপজেলার সর্বত্র অসহায় ও কর্মহীণ মানুষদের মাঝে আমি উপজেল পরিষদের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করছি। তারেই ধারাবাহিকতাই আজ ১১ নং পেড়লী ইউনিয়নের গুচ্ছগ্রামের হতদরিদ্রদের প্রতিটা বাড়ি বাড়ি গিয়ে,ত্রান বিতরণ করছি।

তিনি আরো জানান, এক সঙ্গে সবাই কে ত্রাণ দিলে জনসমাগম হবে বলে আমি মনে করি। এজন্য আমি গ্রাম মহল্লা ঘুরে ঘুরে খোজ খবর নিয়ে সবার মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করছি।

আরো খবর:

প্রতিটি বাড়িতে তিনি বলছেন, মহামারী করোনা ভাইরাস রোধে আমরা সবাই ঘরে থাকি। অপ্রয়োজনে কেউ রাস্তাঘাটে ঘোরাফেরা করবেন না। করোনা ভাইরাস মোকাবেলায় আমরা সরকারি নিষেধাজ্ঞা মেনে চলি এবং নিজে সুস্থ্য থাকি ওপরিবারের সকল কে সুস্থ্য রাখি।

এছাড়া তিনি সবেইকে আশ্বস দিয়ে বলেছেন, এ দুর্যোগে আমি আপনাদের পাসশ আছি। যে কোন বিপদে আপদে আমাকে বলবেন, আমি দেখব এবং এ দুর্যোগময় পরিবেশ না কাটলে যতবার প্রয়োজন ততোবার আমি খাদ্যসামগ্রী নিয়ে আপনাদের মাঝে হাজির হব। আপনাদের সবার দায়িত্ব এখন আমার।

দেশজুড়ে
২২ এপ্রিল ২০২০