নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তির ৩০০০ অসহায় পরিবারের মধ্যে ত্রান বিতরন

জেলা প্রতিনিধি | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০২০ , ৭:৪৭ অপরাহ্ণ

নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি ৩ হাজার অসহায় পরিবারের মধ্যে ত্রান বিতরন করেছেন। আজ বেলা সাড়ে ১২টায় জেলার কালিয়া উপজেলার খাদ্য গুদামের সামনে নড়াইল-১ আসনের সকল ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সাধারন সম্পাদক ও চেয়ারম্যানদের নিকট এ ত্রান বিতরন করেন।

এ সময় উপস্থিত ছিলেন কালিয়া উপজেলার চেয়ারম্যান কৃষ্ণপদ ঘোষ,কালিয়া পৌরসভার মেয়র ফকির মুসফিকুর রহমান লিটন,কালিয়া উপজেলা যুবলীগের আহবায়ক খান রবিউল ইসলাম,কালিয়া উপজেলার ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ ইব্রাহিম শেখ,সাধারন সম্পাদক রানা শেখ,হামিদপুর ইউনয়নের সাবেক চেয়ারম্যান গোলাম মোহাম্মদ,পেড়লী ইউনিয়নের চেয়ারম্যান জারজিদ হোসেন, শেখ বাঔসোনা ইউপি চেয়রম্যান শাহ মো: ফোরকান, পহরডাঙ্গা ইউপি চেয়ারম্যান মোল্লা মোকাররম হোসেন হিরু প্রমুখ।

সংসদ সদস্য কবিরুল হক মুক্তি বলেন, মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশে স্থানীয় সকল নেতাকর্মিদের সমন্বয়ে ফান্ড গঠন করে ও সরকারী অনুদানের বরাদ্দের সমন্বয়ে আমরা অসহায় দুঃস্থদের মাঝে এ ত্রান বিতরন করছি। যতদিন এ সমস্যার সমাধান না হবে ততদিন এ ত্রান বিতরন অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন,কালিয়ার কোন কর্মহীন মানুষ যেন না খেয়ে থাতে তার জন্য এ খাদ্যসামগ্রী বিতরন করা হচ্ছে। পাশাপশি হটলাইন চালু করা হয়েছে যেখানে ফোন পাওয়ার সাথে সাথে বাড়িতে খাদ্য পৌছে দেওয়া হচ্ছে।

দেশজুড়ে
১৯ এপ্রিল ২০২০