কালিয়ায় টিসিবির তেল ও চিনিসহ পাঁচ জন আটক, মামলা দায়ের

জেলা প্রতিনিধি | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০২০ , ২:৫১ অপরাহ্ণ

শনিবার রাত ও রবিবার সকালে নড়াইলের কালিয়া থানা পুলিশ উপজেলার বিভিন্ন বাজারে অভিযান চালিয়ে কালোবাজারে বিক্রি হওয়া ৮৭ লিটার টিসিবির তেল ও ৫০ কেজি চিনিসহ ৫ জনকে আটক করেছে।

ওই ঘটনায় কালিয়া থানায় পৃথক দুটি মামলা দায়ের হয়েছে।

পুলিশ জানায়, ওইদিন সকালে কালিয়া থানা পুলিশের একটিদল পর্যায় ক্রমে অভিযান চালিয়ে উপজেলার সাতবাড়িয়া বাজারের রুবেল ফরাজির দোকান থেকে ৮০ লিটার সয়াবিন তেল, পাটেশ্বরী বাজারের আকরামুল শেখের দোকান থেকে ৭ লিটার সয়াবিন তেল উদ্ধার করাসহ তাদেরকে আটক করে। তেল উদ্ধার ও আটকের ঘটনায় কালিয়া থানার এস আই মিজানুর রহমান বাদি হয়ে সাতবাড়িয়া গ্রামের অলিয়ার ফরাজির ছেলে রুবেল ফরাজি (২০), পাটেশ্বরী গ্রামের নজির শেখের ছেলে আকরামুল শেখের (২৩) বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন।

এছাড়া পুলিশ ওইদিন সকালে জামরিলডাঙ্গা বাজারের তৌহিদ ইসলামের দোকানে অভিযান চালিয়ে ৫০ কেজি ওজনের ১ বস্তা চিনি উদ্ধাসহ তৌহিদ ইসলামকে আটক করে। চিনি উদ্ধারের ঘটনায় ওই থানার এস আই আইউব আলী বাদি হয়ে জামরিলডাঙ্গা গ্রামের মোশারেফ শেখের ছেলে তৌহিদ ইসলামের (২৮) ও পেড়লী গ্রামের ধীরেন্দ্রনাথ সাহার ছেলে সুভাষ সাহা (৪৮) ও নিখিল চন্দ্র সাহার (৬৫) বিরুদ্ধে কালিয়া থানায় মামলা অপর একটি মামলা দায়ের করেছেন।

কালিয়ার এএসপি রিপন চন্দ্র সরকার বলেছেন, টিসিবির পন্য কালোবাজারে বিক্রির অভিযোগে ৫জনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে এবং তাদেরকে আদালতে প্রেরন করা হয়েছে।

দেশজুড়ে
১৯ এপ্রিল ২০২০