নরসিংদী ব্রিজের নিচথেকে স্কুল ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার!

জেলা প্রতিনিধি | প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২০ , ১:১১ অপরাহ্ণ

আজ ১৫ এপ্রিল বুধ বার সকাল সাড়ে ৮টার দিকে নরসিংদীর রায়পুরার মির্জানগর, খানাবাড়ি রেলওয়ে স্টেশনের পাশের হোগলাকান্দি টেকপাড়া ব্রিজের তল থেকে,  মো. আনিছ আহমেদ (১৮) নামে এক স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মৃত আনিছ নেত্রকোণা সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের মো. গোলাপ মিয়ার ছেলে ও নেত্রকোণা সদরের শাহ জাহান একাডেমির এসএসসি পরীক্ষার্থী ছিলেন।   পারিবারিক সূত্রে জানা যায়, আনিছের বাবা গোলাপ মিয়া দ্বিতীয় বিয়ের পর শ্বশুরবাড়ি রায়পুরার মির্জানগর গ্রামে থাকতেন।  এবং আনিসের বড় ভাই মহসিন আজাদ গাজীপুরের একটি মাল্টিন্যাশনাল কম্পানিতে কাজ করার সুবাধে তার সঙ্গেই কাশিপুরের একটি ভাড়া বাসায় থাকতেন আনিছ। গত ২৫ মার্চ সেখান থেকে আনিছ রায়পুরার মির্জানগরে চলে আসেন। তারপর মৃত্যুর আগ পর্যন্ত আনিছ বাবা ও তার সৎ মায়ের সঙ্গেই ছিলেন।

আরো পড়ুন

গত রাতে তিনি কাউকে কিছু না বলে বাড়ির থেকে বের হয়ে আর ঘরে ফেরেননি। পরে আজ সকালে বাড়ির এক কিলোমিটার দূরত্বে খানাবাড়ি রেলওয়ে স্টেশন সংলগ্ন হোগলাকান্দি ব্রিজে আনিছের ঝুলন্ত মরদেহ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে আমিরগঞ্জ ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এ ব্যাপারে আনিছের বড় ভাই মহসিন আজাদ বলেন, আনিছ মানসিক রোগী ছিলেন। গত বছর এসএসসি পরীক্ষার আগ মুহূর্তে তার এ সমস্যা দেখা দেয়। পরে চিকিৎসার পর কিছুদিন সুস্থ ছিলেন। তারপর আবারো একই সমস্যা দেখা দেয়।  তিনি আরো বলেন, আনিছ বাড়ি থেকে পর্যাপ্ত হাত খরচ না পেলে প্রায় আত্মহত্যার হুমকি দিত।

আমিরগঞ্জ পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক অভিজিৎ বলেন, খবর পেয়ে লাশটি উদ্ধার করে সুরতহাল শেষে নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট আসার পর তার মৃত্যুর রহস্য জানা যাবে।

দেশজুড়ে
১৫ এপ্রিল ২০২০