কালিয়ায় পল্লী চিকিৎসকদের পিপিই দিলেন বীর মুক্তিযোদ্ধার সন্তান নাহিদ এনাম

জেলা প্রতিনিধি | প্রকাশিত : ১৪ এপ্রিল ২০২০ , ৯:৫০ অপরাহ্ণ

করোনা পরিস্থিতি মোকাবেলায় নিজ এলাকার পল্লী চিকিৎসকদের পাশে দাড়িয়েছেন নড়াইলের কালিয়া উপজেলার চাচুড়ী গ্রামের বীর মুক্তিযোদ্ধা এনামুল হকের ছেলে বিশিষ্ট ব্যবসায়ী নাহিদ এনাম। চিকিৎসার সময় তাদের সুরক্ষার জন্য পিপিই প্রদান করেছেন তিনি।

মঙ্গলবার (১৪ এপ্রিল) দুপুরে স্থানীয় চাচুড়ী বাজারে রজিবুল ইসলাম মিঠুর চেম্বারে নাহিদের পক্ষে তার চাচা চাচুড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মুন্সি লুৎফর রহমান চাচুড়ী, পুরুলিয়া, ও খড়োরিয়া ইউনিয়নের প্রায় অর্ধশত পল্লী চিকিৎসকের মাঝে এই পিপিই বিতরন করেন।

এসময় চাচুড়ী বাজার বনিক সমিতির সভাপতি আলহাজ্ব গোলাম মোস্তফা, নড়াইল জেলা আ.লীগের সদস্য আলমগীর হোসেন, পল্লী চিকিৎসক রজিবুল ইসলাম মিঠু, রবিউল ইসলাম বিপুল মোল্যা, অসিকুর রহমান, প্রদিপ বিশ্বাস ও শফিকুল মোল্যা সহ অন্যান্য চিকিৎসকগন উপস্থিত ছিলেন।

আরো খবর:

লুৎফর রহমান মুন্সি বলেন, করোনার এই মহামারির সময় এলাকার ডাক্তারগণ জ্বর, সর্দি, কাশি, গলা ব্যথাসহ বিভিন্ন উপসর্গের রোগীদের চিকিৎসা প্রদানে যাতে করোনাভাইরাসে সংক্রমিত না হয়; সেজন্য তাদের ব্যক্তিগত সুরক্ষার জন্য আমার ভাতিজা নাহিদ এনাম ব্যাক্তিগত টাকায় এই পিপিইর ব্যবস্থা করেছে। আশপাশের ইউনিয়নের সকল ডাক্তারদের পর্যায়ক্রমে এই পিপিই প্রদান করা হবে।

দেশজুড়ে
১৪ এপ্রিল ২০২০