নারায়ণগঞ্জ থেকে গোপনে ট্রাকে করে সাতক্ষীরা যাওয়ার পথে আটক ৫৫ জন

জেলা প্রতিনিধি | প্রকাশিত : ১৪ এপ্রিল ২০২০ , ২:৪৫ অপরাহ্ণ

নারায়ণগঞ্জে মহামারি করোনা ভাইরাসে আক্রান্তের হার বেশি হওয়ায় সেখানে বসবাসকৃত মানুষ গুলো বিভিন্ন ভাবে কোনোরকম কোনো আদেশের তোয়াক্কা না করে, নিজ নিজ গ্রামের বাড়ি বা বিভিন্ন আত্বিয়ো-সজনদের বাড়িতে উঠার আশায় নারায়ণগঞ্জ ছাড়ছে।

দেশের সর্বাধিক আক্রান্তকৃত এলাকা নারায়ণগঞ্জ। তারই ধারাবাহিকতায় আজ মঙ্গল বার সকালে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে নারায়ণগঞ্জ থেকে সাতক্ষীরা যাওয়ার পথে মাগুরা শহরের ভায়না মোড় এলাকায় ৫৫ জনকে আটক করে মাগুরা প্রশাসন।

পরে সাতক্ষীরা জেলা প্রশাসন আটককৃতদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করবে এই আশ্বাসে পুলিশ পাহারায় তাদের সাতক্ষীরা পাঠিয়ে দেয়া হয়।

আরো পড়ুন

মাগুরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সুফিয়ান জানান, মঙ্গলবার বেলা ১১টার দিকে শহরের ভায়না মোড়ে একটি ট্রাক যেতে দেখে সন্দেহ হলে একটি পাম্পে ট্রাকটি দাঁড় করিয়ে তল্লাশি করলে ট্রাকের মধ্যে ৫৫ জনকে বসে থাকতে দেখেন। তারা জানান তাদের বাড়ি সাতক্ষীরায়। নারায়ণগঞ্জে কাজ করতো। গোপনে ট্রাকের মধ্যে বসে সাতক্ষীরায় ফিরে যাচ্ছিল। এ সময় সাতক্ষীরা প্রশাসনের সাথে কথা বলেছি।

তারা এই ট্রাকেই সাতক্ষীরা যাওয়ার পর প্রশাসনের লোক তাদেরকে হোম কোয়ারেন্টাইনের ব্যবস্থা করবেন। তাদেরকে আটকের সময় জেলা প্রশাসনের কর্মকর্তা, হাসপাতালের সিভিল সার্জন প্রদীপ কুমার সাহা, সেনাবাহিনী ও পুলিশ উপস্থিত ছিলেন।

দেশজুড়ে
১৪ এপ্রিল ২০২০