সামাজিক দূরত্ব বজায় রেখে মসজিদে নামাজ আদায় করার কথা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে ১জন নিহত।

জেলা প্রতিনিধি | প্রকাশিত : ১৩ এপ্রিল ২০২০ , ১:৪৯ অপরাহ্ণ

গোপালগঞ্জের মুকসুদপুরে সামাজিক দূরত্ব বজায় রেখে মসজিদে নামাজ পড়ার কথা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে সুজন শেখ (২২) নিহত হয়েছে। নিহতের পিতা মুজবর শেখসহ আরো এক জন প্রতিপক্ষের আঘাতে  আহত হন। আহতদের ফরিদপুর মেডিক্যার কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ সোমবার সকালে মুকসুদপুর উপজেলার পশ্চিম বাহাড়া গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানিয়ো সূত্রে জানা যায়, পশ্চিম বাহাড়া গ্রামে মুন্সী ও মাতুব্বর বংশের মধ্যে আগে থেকেই এলাকার আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ ছিল। গতকাল রবিবার এশার নামাজের সময় সামাজিক দূরত্ব বজায় রেখে মসজিদে নামাজ আদায় করাকে কেন্দ্র করে মজিবর শেখ ও মতি মাতুব্বরের মধ্যে কথাকাটাকাটি হয়। তিনি আরো জানান, এরই জের ধরে আজ সোমবার সকাল ৭টায় দুই বংশের লোকজন দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় মুন্সি বংশের সমর্থক মজিবর শেখের ছেলে সুজন শেখ

আরো পড়ুন

প্রতিপক্ষের আঘাতে ঘটনাস্থলেই নিহত হয়। এ সময় নিহতের পিতা মজিবর শেখ ও তুষার শেখ আহত হন।

সহকারী পুলিশ সুপার (কাশিয়ানী-মুকসুদপুর সার্কেল) মো. আনোয়ার হোসেন ভূঁইঞা, ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বর্তমানে পরিস্থিতি তাদের নিয়ন্ত্রণে রযেছে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় সবর সরদার নামে একজনকে পুলিশ আটক করেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হযেছে। দোষীদের গ্রেপ্তারের চেষ্টা চালানো হচ্ছে। মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

দেশজুড়ে
১৩ এপ্রিল ২০২০