রাজধানীতে সেনাবাহিনীর গাড়ি উল্টে নিহত ১ আহত১৫ জন!

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত : ১৬ এপ্রিল ২০২০ , ৫:০৮ অপরাহ্ণ

রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে একটি সেনাবাহিনীর একটি গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছে । এতে অতন্ত ১৫ জন সেনা সদস্য আহত হয়েছে। এর মধ্যে একজন সেনা সদস্য মারা গেছেন বলে জানা যায়। আজ ১৬ এপ্রিল বৃহস্পতিবার এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে সেনাবাহিনীর গাড়িটি নিয়ে টহল দিচ্ছিলেন সেনাসদস্যরা। কিন্তু রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে দিয়ে গাড়ি যাওয়ার সময় একটি বাচ্চা ছেলে বাইসাইকেল নিয়ে গাড়িটির সামনে পড়ে যায়। এ সময় তাকে বাঁচাতে গিয়ে রাস্তার ডিভাইডারের লেগে সেনাবাহিনী গাড়িটি উল্টে যায়।

আরো পড়ুন

এ সময় ১৫জন সেনা সদস্য আহত হন। পরে তাদের উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় একজন সেনা সদস্য মারা যান। শেরে বাংলানগর থানার ওসি  আলম মুনশি জানান, খবর পেয়ে ঘটনারস্থালে গিয়ে দেখি সেনাবাহিনীর গাড়িটি রাস্তার ডিভাইডারের উপর উঠে গেছে।

তবে কীভাবে ঘটনাটি ঘটেছে, সেসব কিছু আমাদের জানানো হয়নি। পরে সেনাবাহিনীর রেকার দিয়ে গাড়িটি উদ্ধার করা হয় এবং আহতদের সিএমএইচে নেওয়া হয়।

ওসি বলেন, তবে দুর্ঘটনায় একজন মারা গেছেন বলে জানতে পেরেছি। তবে আর বেশি কিছু বলতে পারব না। বিস্তারিত তথ্য আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর বলেছে, এ বিষয়ে তারা পরে বিস্তারিত জানাবে।

বাংলাদেশ
১৬ এপ্রিল ২০২০